সোমবার , ২০ নভেম্বর ২০১৭
Home » বিনোদন » ২০ হাজার মৌমাছি নিয়ে ফটোশুট!

২০ হাজার মৌমাছি নিয়ে ফটোশুট!

moumachi

সিনিউজ :  ওহিওর দক্ষিণ আকরনের এক নারী মা হতে চলেছেন। আর তাই মেটারনিটি ফোটোশ্যুটে এক অদ্ভূত কীর্তি করলেন সেই মহিলা। ২০ হাজার মৌমাছির সঙ্গে ফটোশ্যুট করলেন ওহিও-র বাসিন্দা। আর ওহিও-র ওই মহিলার ফটোশ্যুট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
এমেলি মুইল্লার আগামী নভেম্বর মাসে তার চতুর্থ সন্তানতে জন্ম দিতে চলেছেন। সেই খুশিতে তিনি ছবি তুলে তা স্মরণ করে রাখতে চাইছিলেন। এমেলি জানিয়েছেন, তাঁর পরিবার মৌমাছির ব্যবসার সঙ্গে যুক্ত। মৌমাছি সহ বিভিন্ন ধরণের পতঙ্গের উপর ভালবাসা থেকেই ওই ধরণের ফটোশ্যুট করেছেন বলে জানিয়েছেন।

moumachi 2
এমেলি আরও জানিয়েছেন, সাদা রং-এর গাউনে পা ঢেকে তিনি ওই ফটোশ্যুট করেছেন। ছবি দেখলে বুঝতে পারবেন, বেবি বাম্প নিয়েই কীভাবে ওই মহিলা শ্যুট করেছেন। এ বিষয়ে তিনি আরও বলেন, ছবি দেখার পর অনেকেই নাকি তাঁকে বুদ্ধিহীন তকমা দিয়েছেন। কিন্তু, মৌমাছির সঙ্গে ফটোশ্যুট করতে তাঁর কোনও অসুবিধা হয়নি বলেও মন্তব্য করেন তিনি।
তার অনেক বছরের বন্ধু ফটোগ্রাফার কেন্দ্রা ডামিস খুব যতেœর সাথে ছবিগুলো তুলেছেন। এমেলি একটি ছোট খাঁচার মাঝে বসে সেই ২০,০০০ মৌমাছিকে শরীরে আবদ্ধ করেন। তাকে ছবিতে খুব শান্ত দেখা যায়।
ডামিস বলেন, এই কাজটা অনেক সহজ না হলেও, আমার কাছে একটুও ভয় লাগছিল না। কিন্তু দুই একটা ছবি তোলার পর মৌমাছি নড়তে শুরু করলে আমিও একটু দূরে সরে আসি।
এমেলির এই ছবি এখন নেটে ভাইরাল। সবাই তাকে কটূক্তি করছে, কারন সকলে মনে করছেন তার অনাগত সন্তানকে বিপদে ফেলে সে এই কাজ করেছেন। তাদের উদ্দেশ্যে এমেলি জানান, তিনি বুঝাতে চেয়েছেন, আমরা মৌমাছিকে যতটা ভয় পাই, আসলে তারা ততটা ভয়াবহ নয়। তাদের দিকে ঢিল না ছুঁড়লে তারাও কিছু করে না।