বুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
Home » বিনোদন » বলিউড কাঁপাতে আসছেন মিঠুনের মেয়ে দিশানি

বলিউড কাঁপাতে আসছেন মিঠুনের মেয়ে দিশানি

Disani

Disani

সি নিউজ : বলিউড তারকা মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানির শিগগিরই অভিষেক ঘটতে যাচ্ছে বলিউডে। তবে দিশানি মিঠুনের পালিত কন্যা। তাকে কলকাতা থেকে দত্তক নিয়েছিলেন তিনি। যখন মিঠুন দিশানিকে দত্তক নিয়েছিলেন, তখন একেবারেই কোলের শিশু ছিল দিশানি। কলকাতার একটি সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ছোট্ট দিশানি এখন অনেক বড় হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে দিশানির ত্রিশ হাজারের বেশি ফলোয়ার। ছোট থেকে সেভাবে লাইমলাইটে না থাকলেও বর্ডারলাইন দিয়েই ঘোরাফেরা করছিলেন তিনি। আর সদ্য যৌবনে পা দিয়েই এবার সিনেমাকেই নিজের ধ্যানজ্ঞান করতে মরিয়া দিশানি। রক্তে যখন অভিনয় তখন তিনি বলিউডের আগামীর লম্বা রেসের ঘোড়া হতে পারেন। মিঠুনের পরিবারে আসার পর থেকেই দিশানি সবার প্রিয় হয়ে উঠেছেন। মিষ্টি হাসির দিশানি সবার মন জয় করে নিয়েছেন। মেয়েরা এমনিতেই একটু বাবার আদরের হয়। আর দিশানিকে তো মিঠুন নিয়ে এসেছেন। ফলে তিনি যে ছোট থেকেই বাবার আদরের হবেন তা বলার অপেক্ষা রাখে না।
তিন দাদার সঙ্গেই দিশানির দারুণ সম্পর্ক। দাদারা দিশানিকে সবসময় আগলে রেখে বড় করেছেন। বাবা বাদে দিশানির সমস্ত আবদার দাদাদের কাছেই ছিল। আর তিনজনেই বোনের আবদার পূরণ করেছেন। দিশানি যেহেতু অভিনয়কেই পেশা করতে চান, তাই প্রস্তুতি নিতে এখন তিনি নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে পড়াশোনা করছেন। মিঠুন চক্রবর্তীর মেয়ে হওয়ার সুবাদে বলিউডেও ভালো পরিচিতি রয়েছে দিশানির।
ছোট থেকেই বাবার হাত ধরে শুটিং স্পটে পৌঁছে যেতেন দিশানি। ফলে বড় তারকাদের সবার সঙ্গেই কমবেশি আলাপ রয়েছে। শিগগিরই বলিউডের নায়িকা হচ্ছেন দিশানি। কবে, কীভাবে তা এখনো স্পষ্ট নয়। তবে সব ছোটবড় বিভিন্ন পার্টিতে তাকে নিয়ে যাচ্ছেন বাবা মিঠুন চক্রবর্তী। ফলে দিশানিকে বড় ব্যানারের প্রযোজকরা যে নিতে রাজি হবেন তা বলাই যায়।