বুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
Home » খেলাধুলা » নতুন রূপে রোনালদো

নতুন রূপে রোনালদো

Ronaldo

Ronaldo

সি নিউজ : মৌসুমের প্রথম এলো ক্লাসিকো ম্যাচে আগামীকাল চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনাকে নিজেদের আঙ্গিনায় স্বাগত জানাবে রিয়াল মাদ্রিদ। মর্যাদার লড়াইয়ের সঙ্গে লিগ টেবিলে বার্সার সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে রিয়ালের জন্য এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। হাই-ভোল্টেজ এ ম্যাচের আগে নিজেকে বদলে ফেলেছেন রিয়াল শিবিরের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।
ক্লাসিকো ম্যাচ মাঠে গড়ানোর ৪৮ ঘণ্টা আগে নিজের নতুন রূপ ভক্তদের দেখালেন রোনালদো। লাল আর সাদা চুলের পরিবর্তে মাঠে রোনালদোকে দেখা যাবে সম্পূর্ণ কালো চুলে। সামজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে চুলের কাট ও রং পরিবর্তন করে কালো পোশাকে ছবি আপলোড করে সে কথাই জানান দিয়েছেন সিআরসেভেন।
চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার বিপক্ষে জয়ের জন্য সপ্তাহব্যাপী অনুশীলনে নিজেদের সেরাটা দিয়ে ঝালিয়ে নিচ্ছে রিয়াল খেলোয়াড়রা। সবশেষ ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে ক্লাবটি। এছাড়া বিশ্বের সবচেয়ে জমজমাট লড়াই ক্লাসিকো ম্যাচটি নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বলে হয়তো আরো একটু বেশি আত্মবিশ্বাস পাচ্ছে জিনেদিন জিদানের দলটি। বার্নাব্যুতে মাঠে নামার আগে বার্সার চেয়ে লিগ পয়েন্ট টেবিলে ১১ পয়েন্ট পিছিয়ে আছে লস ব্লাঙ্কোসরা। কাতালানদের সঙ্গে ব্যবধান কমানোর এটাই হয়তো সেরা সুযোগ রোনালদো-বেল-বেনজেমাদের।