বুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
Home » বিনোদন » নিজেকে সাজাচ্ছি আবারো : বাঁধন

নিজেকে সাজাচ্ছি আবারো : বাঁধন

Badhon

Badhon

সি নিউজ : লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আসেন আজমেরি হক বাঁধন। দীর্ঘদিনের এই পথচলায় বাঁধন সাফল্যের সঙ্গে অভিনয় করে চলেছেন টিভি পর্দায়। জীবনের জোয়ার-ভাটা মোকাবেলা করতে গিয়ে কিছুটা অনিয়মিত ছিলেন তিনি।
এবার সন্তান ও ব্যক্তিগত সব জটিলতা সামলে আবারো পুরোদমে ফিরছেন বাঁধন। সম্প্রতি নিজের ফেসবুকে বাঁধন একাধিক স্থিরচিত্র প্রকাশ করেছেন। তাতে রীতিমতো চমকে গেছেন সবাই। ছ’মাস আগের বাঁধন আর এখনকার বাঁধনের মধ্যে অনেক তফাৎ।
এমন বদলে যাওয়া প্রসঙ্গে বাঁধন বলেন, গত বছরটা আমার জীবনের সবচেয়ে কঠিন সময় ছিল। সেই ক্লান্তি ভুলে নতুন উদ্যমে কাজ করতে চাই। তাই নিজেকে ঢেলে সাজাচ্ছি আবারো। দীর্ঘ এক যুগে শোবিজ আমায় অনেক ভালোবাসা দিয়েছে। তাই এই ইন্ডাস্ট্রির প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। সেজন্য মনোযোগ দিয়ে দর্শকের ভালোবাসা নিয়ে কাজ করে যেতে চাই।
বাঁধন জানালেন, মিডিয়াতে টিকে থাকার মতো ভালো মানের কাজ করব। গল্পভিত্তিক ও চ্যালেঞ্জিং চরিত্রে দেখবেন আমায়। আশা করছি, এই শুরুটা আমায় নতুন করে পরিচয় করিয়ে দেবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা রইল।
ক্যারিয়ারের নতুন ইনিংসে ডায়েট আর জিম করে ইতোমধ্যেই ১২ কেজি ওজন কমিয়েছেন এই তারকা! ফিটনেস ফিরে পাওয়ার পর তোলা তার কিছু ছবি সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে। বাঁধন জানালেন, এই ভিন্ন লুকের মাধ্যমে আমি জানাতে চাই, নাউ আই অ্যাম রেডি টু ফাইট।