বুধবার , ২৪ জানুয়ারি ২০১৮
Home » জেলা সংবাদ » তিন ফুটবল কন্যার দায়িত্ব নিলেন কংজরী চৌধুরী

তিন ফুটবল কন্যার দায়িত্ব নিলেন কংজরী চৌধুরী

Khagrasory

Khagrasory

সি নিউজ : সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ বিজয়ী তিন কিশোরীর গৃহ নির্মাণ ও পড়ালেখার দায়িত্ব নিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। কংজরী চৌধুরী সাংবাদিকদের এ বিষয়টি নিশ্চিত করেছেন।
২০১৭ সালের সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের খেলোয়াড় ছিল খাগড়াছড়ির যমজ দুই বোন আনুচিং মারমা, আনাই মারমা এবং মনিকা চাকমা। প্রথম আসরে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছে স্বাগতিক বাংলাদেশ।
খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার সুমন্তপাড়ার গ্রামের মেয়ে মনিকা চাকমা। জেলা সদরের সাথৈঅং কারবারিপাড়ার যমজ বোন আনাই মারমা ও আনুচিং মারমা। সাত ভাই-বোনের মধ্যে সবার ছোট তারা।
সদরের গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানময় ত্রিপুরা বলেন, আনাই মারমা ও আনুচিং মারমার বাড়িতে যান কংজরী চৌধুরী। এ সময় তিনি আনাই ও মনিকা চাকমার জরাজীর্ণ বাড়ি পুনঃনির্মাণ এবং তিন ফুটবল কন্যার জন্য ৫০ হাজার টাকা করে এফডিআর, শিক্ষাবৃত্তিসহ সব দায়িত্ব নেবেন বলে ঘোষণা করেন। জেলা পরিষদ চেয়ারম্যানকে কাছে পেয়ে আনাই ও আনুচিং মারমার দিনমজুর বাবা রিপ্রু চাই মারমা ও মা আপ্রুমা মারমা আবেগাপ্লুত হয়ে পড়েন। তাদের পাশে দাঁড়ানোর জন্য কংজরী চৌধুরীকে ধন্যবাদ জানান তারা।
খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, জেলা পরিষদের পিআরও চিংলামং চৌধুরীসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।